অমিতাভ-অভিষেককে নিয়ে তসলিমা নাসরিনের সমালোচনা

অমিতাভ-অভিষেককে নিয়ে তসলিমা নাসরিনের সমালোচনা

অমিতাভ-অভিষেককে নিয়ে তসলিমা নাসরিনের সমালোচনা
অমিতাভ-অভিষেককে নিয়ে তসলিমা নাসরিনের সমালোচনা

তামান্না হাবিব নিশু: ‘ঠোঁট কাটা’খ্যাত লেখিকা তসলিমা নাসরিন এবার সোশ্যাল মিডিয়ায় লিখলেন অমিতাভ বচ্চন আর তার ছেলেকে নিয়ে। তাই নিয়ে সমালোচনার ঝড় নেটমাধ্যমে। পাল্টা টুইটে ঠান্ডা জবাব অভিষেক বচ্চনের।

মতপ্রকাশের স্বাধীনতায় বিশ্বাসী তসলিমা নাসরিন নিজের মনের কথাই বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। যার ফলে ‘ঠোঁট কাটা’ বলে বেশ কুখ্যাতিও রয়েছে তার। স্পষ্টবাদী তসলিমা নাসরিনের মন্তব্য ঘিরে নানা সময় বিতর্ক হয়েছে, সমালোচনা হয়েছে। কিন্তু কখনোই কিছুতে তিনি থামেননি। এবার তিনি সমালোচনা করলেন বলি সুপারস্টার বিগ বি আর তার ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে।

সম্প্রতি ‘দশভি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন অভিষেক বচ্চন। সেই সময় অমিতাভ বচ্চন টুইট করে লেখেন, ‘আমার গর্ব, আমার আনন্দ, তুমি সবার মুখ বন্ধ করে দিয়েছো। তবে পাল্টা উত্তরে নয় নিজের কাজের মাধ্যমে। তুমি শ্রেষ্ঠ ছিলে এবং থাকবে।’ এরই জেরে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) টুইট করে নিজের মত প্রকাশ করেন লেখিকা। পাল্টা জবাব দেন অভিষেক বচ্চনও।

তসলিমা তার টুইটে লেখেন, ‘অমিতজি নিজের সন্তানকে এতটাই ভালোবাসেন যে তিনি ভাবেন তার যাবতীয় ভালো গুণ, প্রতিভা ছেলের মধ্যে রয়েছে। তিনি ভাবেন তার পুত্রই সেরা। অভিষেক ভালো, কিন্তু অমিতাভ বচ্চনের মতো প্রতিভা অভিষেকের নেই।’

তসলিমার এই টুইটের জবাব এলো বচ্চনদের তরফ থেকে। টুইটে পাল্টা জবাব দিলেন অভিষেক। অভিনেতা লেখেন, ‘আপনি একেবারে সঠিক কথা বলেছেন। প্রতিভা কিংবা অন্য কোনো কিছুর দিক থেকেই তার সমকক্ষ কেউ হতে পারবে না। অমিতাভ বচ্চন সারা জীবন সেরাই থাকবেন, আমি গর্বিত তার ছেলে হয়ে।’ অভিষেকের এই মন্তব্যে হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন অভিনেতা সুনীল শেঠি।

বিগ বি এবং জুনিয়র বচ্চন বরাবরই একে অপরের ‘চিয়ার লিডার’। বাবার নাম অমিতাভ বচ্চন হওয়ায় ইন্ডাস্ট্রিতে কম কথা শুনতে হয়নি অভিষেককে। তবে ধীরে ধীরে বলিউডে নিজের অবস্থান শক্ত করেছেন অভিষেক। অভিনয়ের গুণে নিজের আলাদা দর্শকও তৈরি করেছেন।

তসলিমার করা পোস্টের পর অভিষেক বচ্চনের পক্ষে কথা বলেন টুইটার ব্যবহারকারীরা। অমিতাভ বচ্চনের সঙ্গে অভিষেকের তুলনা টানতে নারাজ তারা।

এদিকে, আজ সকালে তসলিমা নাসরিন আরেকটি টুইটে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি নিউজ শেয়ার করে লেখেন ‘দশভী’ দেখা শুরু করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply